সংবাদ শিরোনাম:

শ্রীপুর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের রেশন বিতরন 

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

মোঃ কামাল পারভেজ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

নিত্য প্রয়োজনীয় পন্যের লাগামহীন ঊর্ধ্বগতির কারণে জনজীবন যখন অতিষ্ঠ। ঠিক তখনই পেশাদার সাংবাদিকদের কল্যাণে নামমাত্র মূল্যে নিত্য প্রয়োজনীয় পন্য সরবরাহের উদ্যোগ গ্রহন করে শ্রীপুর উপজেলা প্রেসক্লাব।

মঙ্গলবার প্রাথমিকভাবে শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সদস্যদের মাঝে তেল, পেয়াজ, ডাল, আটা, চিনি ও লবন সহ অন্যান সামগ্রী বিতরণের মধ্য দিয়ে শুরু করা হয় এই কার্যক্রম।

পর্যায়ক্রমে শ্রীপুর উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের মধ্যেও এই সেবা পৌঁছে দেওয়ার পরিকল্পনা রয়েছে সংগঠনটির।

গত ১৫ অক্টোবর বেলা ১১টা ৩০ মিনিট থেকে বেলা ১২ টা ৩০ মিনিট পর্যন্ত শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সাধারন সম্পাদক মাসুদ রানার সভাপতিত্বে গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ শফিকুল ইসলাম ভুইয়া রেশন বিতরন এর শুভ উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের সাথে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক সুমন কাজী, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, দপ্তর ও অর্থ সম্পাদক রোমান আহমেদ, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক সোহাগ ভান্ডারি এবং সম্মানিত সদস্য কামাল পারভেজ ও আতিকুর রহমান। সহ অনেকেই উপস্থিত ছিলেন।

এবিষয়ে শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জনাব তানভীর আহমেদ বলেন, একজন সংবাদকর্মী দেশ ও দেশের মানুষকে গভীরভাবে ভালবাসে বলেই অনেক ঝুঁকি থাকা স্বত্তেও যে কোন সময়ে ও শান্তিতে দিন রাত মাঠে ঘাটে তথ্য সংগ্রহে কাজ করে জনস্বার্থে। ফলে অধিকাংশ সাংবাদিক তার পরিবারের কাঙ্খিত সেবা দিতে পারেনা। সেই বিবেচনায় আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে দেশের প্রথম এই প্রথা চালু করেছি। এবং আমরা প্রত্যাশা করছি, আমাদের পাশাপাশি অন্যান্য সংগঠনও সাংবাদিক কল্যাণে এমন মহতী উদ্যোগে কাজ করবে।

ইতি পুর্বে ও শ্রীপুর উপজেলার প্রেসক্লাবের মাধ্যমে বৃক্ষ রোপন,বর্নাতদের মাঝে ত্রান বিতরন সহ জাতিয় দিবস গুলুতে যথাযথ মর্যাদায় পালন ও অংশগ্রহণ করেন। অসহায় সংবাদ কর্মীদের পার্শ্বে দাঁড়ায়।

আমরা আশাবাদি এ রেশন আগামি মাস গোলুতে অব্যাহত থাকবে।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *