সংবাদ শিরোনাম:

বৈষম্যবিরোধী সাংবাদিক সমাজ এর ৭ দিনের আল্টিমেটাম

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

ইসলাম সবুজ:

বৈষম্যবিরোধী সাংবাদিক সমাজ আয়োজিত সমাবেশে সাংবাদিকরা বলেন, অবিলম্বে জাতীয় প্রেসক্লাবের সদস্যপদ বঞ্চিত পেশাদার সাংবাদিকদের ৭ দিনের মধ্যে সদস্যপদ দিতে হবে। অন্যথায় আইনানুগ ব্যবস্থাসহ বৃহত্তর কর্মসূচি গ্রহণ করা হবে।
২৮ আগস্ট, বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বৈষম্যবিরোধী সাংবাদিক সমাজ আয়োজিত পূর্ব ঘোষিত বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করা হয়। সভায় সংগঠনের প্রধান সমন্বয়ক জাকির হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য বাসস এর সিনিয়র সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, সংগঠনের সমন্বয়কারী তালুকদার রুমি, শেখ মোঃ তাজুল ইসলাম, হুমায়ুন কবির, শাখাওয়াত মঈন চৌধুরী, আলী আশরাফ আখন্দ, শহীদুল ইসলাম, জাকির হোসেন জীবন, জেসমিন জুই, এ এইচ এম কামরুন, নাসির উদ্দিন সিদ্দিক, মতিউর রহমান সরদার, তালুকদার বেলাল, গিয়াস উদ্দিন, মোঃ আমিনুল ইসলাম প্রমুখ। সমাবেশে বক্তারা জাতীয় প্রেসক্লাব কর্তৃপক্ষকে এক সপ্তাহের আল্টিমেটাম দেয় এবং আগামী রোববার ১ সেপ্টেম্বর বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূূচি পালনের কথা জানান। এছাড়াও আগামী বৃহস্পতিবার ও শনিবার অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়।
সভায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, ৭ দিনের মধ্যে যদি জাতীয় প্রেসক্লাবের সদস্যপদ দেওয়ার উদ্যোগ গ্রহণ করার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানো হয়। অন্যথায় জাতীয় প্রেসক্লাব ঘেরাওসহ কঠোর কর্মসূচি পালন করা হবে বলে বক্তারা উল্লেখ করেন। সমাবেশ থেকে সদস্যপদ বঞ্চিত সাংবাদিকদের একটি বিক্ষোভ মিছিল জাতীয় প্রেসক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয়।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *