সংবাদ শিরোনাম:

কোনাবাড়ীতে দুই ভাই এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

মোঃ কবির খান:

গাজীপুরের মহানগরী কোনাবাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে কোনাবাড়ী থানা সেচ্ছাসেবক দলের নেতা মো. হানিফ সরকার ও তার বড় ভাই মো. জামাল সরকার কে বেধড়ক মারধর ও তাদের বসতবাড়িতে হামলা চালিয়েছে ব্যাপক ক্ষয়ক্ষতি করেছেন দুর্বৃত্তরা।
এঘটনায় মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী নতুন বাজার এলাকায় মানববন্ধন করেন। মানববন্ধনে দুর্বৃত্তদের গ্রেফতার দাবি জানান ভুক্তভোগী পরিবার। মানববন্ধনের শেষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বিক্ষোভ মিছিল করেন তারা।
স্বেচ্ছাসেবকদল নেতা মো. হানিফ সরকার বলেন, কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকায় বাংলা লিংক মোড়ে দীর্ঘদিন ধরে অফিস ভাড়া নিয়ে ব্যবসা করে আসছি। কিন্তু হঠাৎ করে আমাকে অফিস ছেড়ে দেওয়ার জন্য বলা হয়। তাদের কাছে তিন মাস সময় চাওয়া হলে তারা সময় না দিয়ে আমাদের দুই ভাইসহ পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা করে। তিনি বলেন আমার বড় ভাই জামাল সরকার বর্তমানে হসপিটালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এসময় তিনি দোষীদের আইনের আওতায় এনে বিচার দাবি করেন। এ সময় বাসায় আসবাবপত্রে থাকা স্বর্ণলঙ্কার টাকা পয়সাও লুট করে নিয়ে যায় বলে জানান তিনি।
গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম বলেন,এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে মামলা নেওয়া হবে। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

Facebook
LinkedIn
WhatsApp
Email
Print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *